ভ্যাকসিন নেয়ার অভিনয়ে চৌহালী চেয়ারম্যানের ভিডিও ভাইরাল!

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২১, ২০:২৬

নারী সাংসদের পর এবার করোনা ভ্যাকসিন না নিয়েও ফটোসেশন করে আলোচনার জন্ম দিয়েছেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক সরকার। শুধু ফটোসেশনের জন্য টিকা নেওয়ার ভঙিমায় ছবি উঠেছেন। এ ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে বিতর্কের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় যমুনা চরাঞ্চলের সরলপ্রাণ মানুষের মধ্যে টিকা নেওয়ার আগ্রহ হারিয়ে ফেলছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকালে চৌহালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল কাদের ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি দেশব্যাপী করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম উদ্বোধন হয়। একই সঙ্গে দেশের সব উপজেলা, জেলা ও বিভাগীয় শহরে এ কার্যক্রমের উদ্বোধন করেন সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি এবং প্রশাসনের কর্মকর্তারা। ওই দিনই চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রদানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার। তবে দেশের অন্যান্য এলাকায় প্রধান অতিথিরা টিকা গ্রহণের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন। কিন্তু চৌহালীতে টিকা না নিয়েই অভিনয় করে টিকা নেওয়ার ফটোসেশন করেন উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার।

এই ফটোসেশনের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যাওয়ায় এলাকাজুড়ে ব্যাপক শোরগোল পড়ে যায়।

এ ব্যাপারে চৌহালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল কাদের জানান, চৌহালীবাসীর মধ্যে করোনা ভ্যাকসিন নিয়ে ব্যাপক অনিহা দেখা দিয়েছে। জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তারা এ পর্যন্ত এই টিকা নেননি। শুধু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্টাফসহ ১৪ জন, এক বীর মুক্তিযোদ্ধা ও এক কৃষক এই ভ্যাকসিন নিয়েছেন।

তিনি আরও বলেন, উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার করোনা ভ্যাকসিন প্রদানের অনুষ্ঠান উদ্বোধন করেন। কিন্তু তিনি টিকা না নিয়ে শুধু টিকা নেওয়ার অভিনয় করে ছবি তুলেছেন। ব্যস্ততার কারণে তিনি পরে টিকা নেবেন বলেও জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে চৌহালী উপজেলা চেয়ারম্যান ফারুক সরকার জানান, করোনার টিকা নিয়ে এক ঘণ্টা বিশ্রাম নিতে হয়। সেদিন জরুরি কাজ থাকায় টিকা নেওয়া হয়নি। তবে খুব দ্রুত হাসপাতালে গিয়ে ভ্যাকসিন নেব বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১১ ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :