কালাই পৌরসভা নির্বাচনে সুপ্রিমকোর্টের রায়ে আনন্দ মিছিল

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৪

জয়পুরহাটের কালাই পৌরসভা নির্বাচন সংক্রান্ত সুপ্রিমকোর্টের চেম্বার জজ আদালতের একটি আদেশের প্রতিক্রিয়ায় পৌর এলাকায় আনন্দ মিছিল ও সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং দলীয় অন্যান্য সংগঠন এই কর্মসূচি পালন করে।

মিছিলে নির্বাচন বানচালকারীদের গলায় জুতার মালা পরিয়ে কুশপুতুল প্রদর্শন করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার হাইকোর্টে একটি রিট পিটিশনের (নং-১৭২৭/২০২১) আদেশের প্রেক্ষিতে বৃহস্পতিবার নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয়-১ শাখার সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মোরশেদ আলম স্বাক্ষরিত একটি পত্রাদেশে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য জয়পুরহাটের কালাই পৌরসভা নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত দেন নির্বাচন কমিশন।

এদিকে একই দিন বিকালে সুপ্রিমকোর্টের চেম্বার জজ আদালতের বিচারপতি মো. নুরুজ্জান হাইকোর্টের ওই আদেশের উপর স্থগিতাদেশ দেন। ফলে আগামী ১৪ ফেব্রুয়ারি কালাই পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণে আর কোনো আইনগত বাধা থাকলো না।

দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত তাৎক্ষণিক সমাবেশে কালাই পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, কালাই পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম মণ্ডল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, জিন্দারপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস রত্না রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোবিনুল হক মোবিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তোফিকুল ইসলাম তৌহিদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :