২৪ ঘণ্টায়ও মেলেনি বাঁওড়ে ডুবে নিখোঁজ কলেজছাত্র

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২৬

যশোরের মণিরামপুরে ঝাঁপা বাঁওড়ে সাঁতার কাটতে নেমে নিখোঁজ কলেজছাত্র ২৪ ঘণ্টায়ও মেলেনি। শুক্রবার দুপুর পৌনে ১২টা পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি৷ এর আগে গত বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ কলেজছাত্র শোয়েব হাসান যশোর শহরের পুরাতন কসবা বিমান বন্দর সড়কের শাহীন হোসেনের ছেলে ও যশোর শহরের ৫ নং ওয়ার্ড তরুণলীগের যুগ্ম আহ্বায়ক৷তিনি যশোর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে যশোরের একটি কোচিং সেন্টার থেকে ১৮ জন কলেজছাত্র রাজগঞ্জ বাজার-সংলগ্ন ঝাঁপা বাঁওড়ের পশ্চিমপাড়ে পিকনিকে আসেন। এরপর তারা সবাই জেলাপ্রশাসক ভাসমান সেতুর তীর হতে নৌকায় চড়ে বাঁওড় ভ্রমণে বের হন। নৌকাটি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছুলে শোয়েব, তন্ময় ও রিয়াদ তিনবন্ধু সাঁতার কাটতে নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়েন। তাদের মধ্যে তন্ময় ও রিয়াদ তীরে উঠে এলেও নিখোঁজ হন শোয়েব।খবর পেয়ে বৃহস্পতিবার দুপুর একটার দিকে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা বাঁওড়ে উদ্ধার কাজে নামেন। কিন্তু তারা কোনো সন্ধান দিতে না পারায় পরে খুলনার ডুবুরি দলকে খবর দেওয়া হয়। বিকাল সাড়ে তিনটার দিকে তাদের তিনজন ডুবুরিও বাঁওড়ে নামেন।

রাজগঞ্জ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই )তপন কুমার নদ্দী বলেন, নিখোঁজ ছাত্রের সন্ধানে কাজ চলছে।

ফায়ার সার্ভিস উপ-পরিচালক সরর্দার আব্দুল হান্নান ও খুলনা ডুবরি দলের লিডার আনোয়ারুল হক বলেন,ওই ছাত্র নিখোঁজের পর দুপুর একটার দিকে আমরা বাঁওড়ে উদ্ধার কাজে নেমেছি। ব্যর্থ হয়ে রাত পৌনে সাতটার দিকে উদ্ধার কাজ সমাপ্ত করি৷

শুক্রবার সকাল ৭টা থেকে আবারও এ উদ্ধার কাজ শুরু হয়৷

জানতে চাইলে যশোরের জেলা প্রশাসক মহম্মদ তমিজুল ইসলাম খাঁন বলেন, মনিরামপুর ইউএনও সাহেব ও উপজেলার চেয়ারম্যান এবং নিখোঁজ ছেলেটির বাবার সঙ্গে আমার কথা হয়েছে৷ আমি নৌবাহিনীর ডুবরির জন্য চেষ্টা করছি৷

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :