ভোলা আ.লীগ মেয়রপ্রার্থী মনিরুজ্জামানের ইশতেহার ঘোষণা

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৯

পঞ্চম ধাপে আসন্ন ভোলা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব মনিরুজ্জামান। গত বৃহস্পতিবার রাতে ভোলা প্রেসক্লাব হলরুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

নির্বাচনী ইশতেহারে মেয়র প্রার্থী মনিরুজ্জামান গত ১০ বছরে তার সময়কার উন্নয়নের নানান চিত্র তুলে ধরে বলেন, ‘আমি ভোলা পৌরসভার ভোটারদের ভোটে টানা দুইবার নির্বাচিত হয়ে পৌর মেয়র হিসেবে দায়িত্ব পালন করে আসছি। গত ১০ বছরে ভোলা পৌরসভায় নয়টি ওয়ার্ডে প্রায় দুই শত ৮৮ কোটি টাকার উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। যা আমার সময়ের আগে পৌরসভা সৃষ্টি হওয়ার পর কোনো মেয়র বা চেয়ারম্যান করতে পারেনি। এসব উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার এবং ভোলাবাসীর অভিভাবক আলহাজ্ব তোফায়েল আহমেদের সুদৃষ্টি ও আন্তরিকতার কারণে। আগামী নির্বাচনে পুনরায় আমাকে মেয়র নির্বাচিত করলে চলমান উন্নয়নকাজ সম্পন্নের পাশাপাশি ভোলা পৌরসভাকে নান্দনিক ও জনসেবামূলক পৌরসভা হিসেবে গড়ে তুলব।’

এছাড়াও পৌরবাসীর জন্য নিরাপদ ও সুপেয় পানি সরবরাহ করা, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থা আধুনিকীকরণ, বাসা বাড়িতে গ্যাস সরবরাহ নিশ্চিত করা, পৌরসভার জানজট নিরসন করা, বর্জ্য ব্যবস্থা সুরক্ষিত করা, পাবলিক টয়লেট নির্মাণ করাসহ প্রায় অর্ধশত উন্নয়ন কাজ বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। পাশাপাশি পৌরসভার পরিবেশ সুরক্ষা, সৌন্দর্য বর্ধন ও পার্ক নির্মাণ করা হবে বলে জানান পৌর মেয়র।

এসময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সহসভাপতি দোস্ত মাহামুদ, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপে ইভিএম এর মাধ্যমে ভোলা ও চরফ্যাশন পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :