কিশোরগঞ্জে সাংবাদিকদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৪ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৪

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) উদ্যোগে কিশোরগঞ্জে সাংবাদিকদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ শেষে সনদ দেয়া হয়েছে। শুক্রবার বিকালে কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান।

পিআইবির প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের কিশোরগঞ্জ প্রতিনিধি প্রশিক্ষণের সম্বয়ক সাইফ উদ্দিন আহমেদ লেলিন ও কিশোরগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব মনোয়ার হোসাইন রনি।

পিআইবর প্রশিক্ষণপ্রাপ্ত সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক রবীন্দ্র সরকার, সাংবাদিক আ. কাদির, সাংবাদিক ও লেখক আমিনুল হক সাদী, সাংবাদিক হাবিবুর রহমান বিপ্লব প্রমুখ।

পিআইবির প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বী জানান, দুটি ভেন্যুতে (১০-১২ ফেব্রুয়ারি) ৭০ জন সাংবাদিক অংশ নিয়েছিলেন। এর আগে আরও দুটি ভেন্যুতে ৭০ জন সাংবাদিক অংশ নেন।

জেলার সাংবাদিকদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদী একটি প্রশিক্ষণ কিশোরগঞ্জ সার্কিট হাউজে। আরেকটি প্রশিক্ষণ সদর উপজেলা পরিষদের সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে এবং জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। এসব প্রশিক্ষণে জেলার কর্মরত ১৪০ জন সাংবাদিক অংশ নেন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :