মির্জাপুর প্রেসক্লাবের একমাত্র নারী সদস্য শিলা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২২:৩৩

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সদস্য পদ লাভ করেছেন উপজেলার একমাত্র নারী সাংবাদিক যায়যায়দিন পত্রিকার মির্জাপুর প্রতিনিধি শিলা আক্তার। শুক্রবার প্রেসক্লাব মির্জাপুরের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাকে সদস্য পদ দেয়ার বিষয়টি অনুমোদিত হয়।

২০১৯ সালের জুলাইয়ে শিলা আক্তার সদস্য পদ লাভের জন্য আবেদন করেন। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় ধরে সাংবাদিকতার পাশাপাশি তার নৈতিকতা ও সামাজিক কর্মকাণ্ড পর্য়বেক্ষণের পর তাকে সদস্য পদ দেয়া হয়।

তিনি সাংবাদিকতার পাশাপাশি একজন নারী উদ্যোক্তা। ‘নিখাদ পণ্যের সমাহার’ নামে একটি ফেসবুক পেইজের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী কেনা-বেচা করেন। তিনি ইসলামের ইতিহাস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী।

প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দুর্লভ বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ বজলুর রশিদ বিজু, সাবেক তিন সভাপতি আবুল কাশেম খান, নিরঞ্জন পাল ও শামসুল ইসলাম সহিদ, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, জহিরুল ইসলাম শেলী, কোষাধ্যক্ষ হারুন অর রশিদ প্রমুখ।

সভা পরিচালনা করেন প্রেসক্লাব মির্জাপুরের সাধারণ সম্পাদক এরশাদ মিয়া।

শিলা আক্তার বলেন, ‘সদস্য পদ পেয়ে আমি খুবই আনন্দিত ও গর্বিত। এ জন্য প্রেসক্লাবের সকল সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞ।’

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :