ভৈরবে ‘ছিনতাইকারীর ছুরিকাঘাতে’ ব্যবসায়ীর মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:১৬ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০১

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিতাই চন্দ্র সাহা (৬৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল পৌনে সাতটার দিকে পৌর শহরের পাওয়ার হাউস-সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। একইদিন ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হন পৌর শহরের আরও একজন।

নিহত নিতাই চন্দ্র একজন বস্তা ব্যবসায়ী ছিলেন। তিনি ভৈরব বাজারের ডালপট্টিতে থাকতেন।

পুলিশ জানায়, নিতাই প্রতিদিনের মতো সকাল সোয়া ছয়টার দিকে হাঁটার জন্য বাড়ি থেকে বের হন। পৌর শহরের পাওয়ার হাউস এলাকা দিয়ে সেতুপাড়ে যাওয়ার সময় কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে সবকিছু নিয়ে পালিয়ে যায়। পরে তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউজ্জামান জানান , ঘটনার খবর পেয়েই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। নিহত নিতাইয়ের বাঁ উরুতে ছুরিকাঘাত করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

অপরদিকে একইদিন সকালে পৌর শহরের রেলওয়ে এলাকায় মনু মিয়া নামে একজন ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তার হাতে ছুরিকাঘাত করে মুঠোফোন ও নগদ টাকা নিয়ে যান। মনু মিয়া পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়ার সামসু মিয়ার ছেলে।

তিনি জানান, হাঁটার সময় তিনজন ছিনতাইকারী এসে তার গতিরোধ করে। যা ছিল সবই দিয়ে দেওয়ার পরও তার হাতে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :