চাকরির প্রলোভন দেখিয়ে ‘পালাক্রমে ধর্ষণ’

প্রকাশ | ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৩ | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৮

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোর সদর উপজেলায় এক নারীকে (২৮) পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই নারীর দাবি, চাকরির প্রলোভন দেখিয়ে তাকে ডেকে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করেছে।

শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার বাহাদুরপুর গ্রামের একটি মাঠে এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ বলছে, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী জানান, তিনি যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা এবং এতিম। মানুষের বাড়িতে তিনি বেড়ে উঠেছেন। খুলনার ফুলতলা উপজেলার পত্তিপুর গ্রামের মানিক কুণ্ডুর সঙ্গে তার পরিচয় ছিল। মানিক তাকে একটি চাকরি পাইয়ে দেবার আশ্বাস দিয়ে তার থেকে ২০ হাজার টাকা নেন। বিগত দুই মাস ধরে চাকরি না দিয়ে টালবাহানা করছিল মানিক।  সর্বশেষ তিনি জানান, শুক্রবার ছুটির দিন চাকরির নিয়োগ কর্তার বাড়ি যশোরে ওই নারীকে নিয়ে যাবেন। পরে সে অনুযায়ী বিকালে মানিক তাকে নিয়ে যশোরে আসেন। যশোর পৌঁছানোর পর আরো দুইজনকে সঙ্গে নেন মানিক। এরপর সন্ধ্যার দিকে ইজিবাইকে করে হাশিমপুর যাবার উদ্দেশে যায় তারা। কিন্তু পথে রাস্তায় নেমে বলে মাঠের ভেতর দিয়ে যেতে হবে। কিছুদূর যাওয়ার পর একটি বাগানে তাকে জাপটে ধরে। বাধা দিলে মারধর করা হয় তাকে। এরপর তিনজন মিলে তাকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় সেখানে পড়ে থাকলে এক পথচারী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আজিজুল হাকিম বলছেন, ওই নারীকে পরীক্ষা-নিরীক্ষা করে আলামত সংগ্রহ করা হয়েছে। তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে এ ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, ওই নারীর অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/পিএল)