ফুলবাড়ীতে স্ত্রীর মামলায় শিক্ষক গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৬

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্ত্রীর করা নারী ও শিশু নির্যাতন মামলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার বিকালে উপজেলার চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার খালেকুজ্জামান ডিউক (৫২) উপজেলার আছিয়ার বাজার এলাকার মৃত আব্দুল লতিফ মিয়ার ছেলে এবং রামপ্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার স্ত্রী লালমনিরহাট জেলার নয়ারহাট এলাকার জাকির হোসেনের মেয়ে জান্নাতুল ফেরদৌস মুক্তা।

মামলার আবেদনে মুক্তা বলেন, ২০০২ সালের এপ্রিল মাসে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্যজীবনে তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। সংসার জীবনে প্রায় সময় স্বামী যৌতুকের জন্য তাকে অমানুষিক নির্যাতন করতেন। বাধ্য হয়ে তিনি তৎকালীন শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন।

কিন্তু তাতে নির্যাতনের মাত্রা আরও বেড়ে গেলে সন্তানদের নিয়ে বাবার বাড়ি চলে যান। এক পর্যায়ে ১৯ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে লালমনিরহাট জজ আদালতে নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামীর বিরুদ্ধে মামলা করেন।

ফুলবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই আনসার আলী প্রধান শিক্ষককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সকালে গ্রেপ্তার আসামিকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :