রাবেতাতুল হুফফাজের সভাপতি সাইয়্যেদ মাহফুজ, সম্পাদক নুরুল হুদা

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৯ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৮
সাইয়্যেদ মাহফুজুর রহমান ও নুরুল হুদা তুহিন (ফাইল ছবি)

হাফেজদের কল্যাণে প্রতিষ্ঠিত রাবেতাতুল হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশ-এর নতুন কমিটি গঠিত হয়েছে। এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইয়্যেদ মাহফুজুর রহমান। তিনি সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নুরুল হুদা তুহিন।

গত ৯ ফেব্রুয়ারি এই কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সহসভাপতি করা হয়েছে ফিরোজ আশরাফী, মুহিবুল্লাহ রুশাইদ, আসাদ উল্লাহ উসমানী, খলিলুল্লাহ মাসুম ও নুরুজ্জামান কাসেমীকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ নেয়ামতুল্লাহ জাফরী ও মোহাম্মদ মহিউদ্দিন সাব্বির। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালমান রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাকিবুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু হানিফা।

অর্থ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ সুলাইমান, প্রচার সম্পাদক মহিউদ্দিন আরাবী, সহপ্রচার সম্পাদক তাওহিদুল ইসলাম, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মোহাম্মদ হুজাইফা, সহ শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক আবুল ফাতাহ তুহিন।

সদস্য মোহাম্মদ আব্দুল বাছির নোমানী, মোহাম্মদ আবু দারদা, মোহাম্মদ নাজিম উদ্দিন পাঠান, মোহাম্মদ ইসহাক, মুহাম্মদ মাসুদ মোহাম্মদ সানি।

প্রসঙ্গত, রাবেতাতুল হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশ হাফেজদের কল্যাণে প্রতিষ্ঠিত একটি সংগঠন। সারাদেশে বিশুদ্ধভাবে কুরআন তেলাওয়াত শেখানো, দীনি মাহফিলের আয়োজন, অসহায় ও দুঃস্থদের সেবায় কাজ করে থাকে সংগঠনটি।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

ইসলাম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :