ঝিনাইদহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৯

গ্রাম্য শালিসকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলার পাকা গ্রামে প্রতিপক্ষের হামলায় ইমরান হোসেন(২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার জের ধরে চারটি বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় পাকা গ্রামের আব্দুর রশিদের লুট হওয়া চারটি গরু আব্দুল মালেকের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান ইমরান। নিহত ইমরান ঝিনাইদহ সদর উপজেলার পাকা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

এলাকাবাসী জানান, ওই গ্রামের ইন্তার ছেলে আমিন হোসেন গত ১১ ফেব্রুয়ারি একই গ্রামের টিপুর ছেলে মুস্তাক হোসেনকে(১১) ফুসলিয়ে ফরিদপুরে নিয়ে যায়। পরে ওই দিন রাতে পরিবারের লোকজন মুস্তাককে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

পরে এ ঘটনা নিয়ে গত ১৩ ফেব্রুয়ারি পাকা গ্রামে একটি শালিস বসে। এসময় হাফিজ ও বাতেনের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের ইমরান হোসেন ও জীবনকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

ইমরানের অবস্থার অবনতি হলে ফরিদপুর ও পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন আবস্থায় সোমবার দুপুরে হাফিজ গ্রুপের সর্মথক ইমরান মার যান।

এ ঘটনায় একই গ্রামের আব্দুল বাতেন, শফিউদ্দীন, আব্দুর রশিদ ও কামরুজ্জানের বাড়িঘর ভাঙচুর করা হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয় এবং লুটকৃত গরু উদ্ধার করে গরুর মালিক আব্দুর রশিদের পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :