প্রিভিলেজ কার্ড আনল বেক্সি ফেব্রিক্স, বছরজুড়ে ছাড়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫১

দেশের অন্যতম কাপড় উৎপাদনকারী প্রতিষ্ঠান বেক্সি ফেব্রিক্স এবার ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে নিয়ে এলো প্রিভিলেজ কার্ড। এই কার্ড দিয়ে বেক্সি ফেব্রিক্সের যে কোনো পণ্য কেনাকাটায় থাকছে বছরজুড়ে ছাড়। আর জন্মদিনের কেনাকাটায় পাওয়া যাবে আরও বিশেষ ছাড়।

মঙ্গলবার সকালে রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এই কার্ডের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তৈরি পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠানগুলোর সংগঠন-বিজিএমইএ ও ব্যবসায়ীদের সংগঠন-এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট এবং বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম মহিউদ্দিন।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বি. এম. শোয়েব বলেন, ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আমরা এই প্রিভিলেজ কার্ডসেবা চালু করেছি। দুই বছর মেয়াদি এই কার্ডটির সদস্যপদ পেতে হলে আমাদের ৫ হাজার টাকার পণ্য কিনতে হবে। তাহলে যে কেউ আমাদের প্রিভিলেজ কার্ড সুবিধা পাবেন। এই কার্ড দিয়ে বিশেষ ছাড়ে বেক্সি ফেব্রিকক্সের প্রতিটি আউটলেট থেকে পণ্য কেনা যাবে।

তিনি জানান, প্রিভিলেজ কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে প্রতিটি ক্রয়ে ৫% ছাড় পাওয়া যাবে। এছাড়া জন্মদিন উপলক্ষে ক্রেতাদের জন্য থাকছে ৭.৫% ছাড়। এছাড়া প্রতিটি কেনাকাটায় ক্রেতার কার্ডে পয়েন্ট যুক্ত হবে এবং এই কার্ড ব্যবহার করে এক লাখ টাকা সমান কেনাকাটা হলে তখন প্রতিটি কেনাকাটায় ১০% ছাড় পাওয়া যাবে।

এ সময় প্রিভিলেজ কার্ড উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হাসান উদ্দিন মোল্লা ও ইমদাদুল হক।

বি. এম. শোয়েব বলেন, বেক্সি ফেব্রিকসের নতুন এই উদ্যোগটি নিঃসন্দেহে ক্রেতাদের জন্য একটি বাড়তি সুবিধা। “আভিজাত্য হাতের মুঠোয়' এই স্লোগানকে সামনে রেখে এই নতুন সংযোজন বেক্সি ফেব্রিক্সকে ক্রেতাদের আরও কাছাকাছি নিয়ে যাবে বলেই আমার বিশ্বাস।

বেক্সি ফেব্রিক্সের পরিচালক হাসান উদ্দিন মোল্লা বলেন, দেশীয় প্রতিষ্ঠান বেক্সি ফেব্রিক্স আস্থা ও বিশ্বাসের সঙ্গে ভোক্তা ও ক্রেতাদের চাহিদা পূরণ করে আসছে। পথ চলার এ দীর্ঘ ২৭ বছরে বেক্সি ফেব্রিক্স ক্রেতা বা ভোক্তাদের জন্য কাপড়কে শুধু সৌন্দর্য মণ্ডিতই করেনি, কাপড়ের গুণগতমান উন্নয়নের মাধ্যমে করেছে আরামদায়ক, র্দীঘস্থায়ী। একইসঙ্গে রংয়ের শতভাগ নিশ্চয়তা দিচ্ছে। মেয়েদের জন্য রয়েছে বেক্সি ফেব্রিকসের বেক্সি ভয়েল, বেক্সি পপলিন, বেক্সি আদি, বেক্সি জর্জেট, বেক্সি প্রিন্ট, বেক্সি ডিজিটাল ও লয় থ্রি পিছু এবং পুরুষদের জন্য বেক্সি লুঙ্গি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এবং সাবেক হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, বাংলাদেশ টেক্সটাইল মিলস্ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আলী খোকন, কথা সাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠ’র সম্পাদক ইমদাদুল হক মিলন। এ সময় বেক্সি ফেব্রিকসের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

ঢাকাটাইমস/১৬ ফেব্রুয়ারি/এআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :