শরীয়তপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৫

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে আমেনা বেগম(৩০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

অভিযুক্ত নজরুল ইসলাম মাদবরকে(৪২) গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম একই ইউনিয়নের গঙ্গাসকাঠি গ্রামের মৃত আব্দুল আজিজ মাদবরের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানান, প্রায় ১৫ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় আমেনা দম্পত্তির। দীর্ঘদিন সৌদি প্রবাসী ছিলেন নজরুল ইসলাম মাদবর। এক বছর আগে নজরুল সৌদি আরব থেকে দেশে ফেরেন। দেশে ফিরে মাদকের সঙ্গে জড়িয়ে পরেন নজরুল। এসব বিষয় নিয়ে প্রায়ই পরিবারে কলহ লেগে আসছিল।

বিদেশে থাকার সময় স্ত্রী আমেনা বেগমকে সন্দেহের চোখে দেখতেন নজরুল। এ নিয়ে অনেক ঝগড়া হতো তাদের মাঝে। বেশ কয়েকবার রাগ করে আমেনা বাপের বাড়ি চলে যান। গত একমাস ধরে দুজনের মধ্যে কলহ চলে আসছিল। বেশ কয়েকবার আমেনার বড় ভাই কুদ্দুস আলী বিষয়গুলো মীমাংসা করে দেন।

মঙ্গলবার সকালে দুজনের মধ্যে আবারো কথা কাটাকাটি হয়। পরে ঘরের দরজা বন্ধ করে নজরুল আমেনাকে ঘরে থাকা কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন। এরপর ঘরের দরজা বন্ধ করে নিহত স্ত্রীর লাশ জ্বালিয়ে দেয়ার চেষ্টা করেন।

এ ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে জড়ো হতে থাকে নজরুলের বাড়িতে। খবর পেয়ে ডামুড্যা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নজরুলকে আটক করেন।

ডামুড্যা থানার পরিদর্শক (তদন্ত) এমারত হোসেন বলেন, স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ডামুড্যা থানায় নজরুল ইসলাম মাদবরের বিরুদ্ধে মেয়ের ভাই সুলতান মাদবর একটি হত্যা মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম)