বিবস্ত্র করে গৃহবধূ নির্যাতনে দুজনের বিরুদ্ধে চার্জ গঠন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৭ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৪

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে গৃহবধূ নির্যাতনের ঘটনায় দুজনের বিরুদ্ধে চার্জ গঠন করেছে আদালত। তারা হলেন- প্রধান আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন প্রকাশ দেলু ও তার সহযোগী আবুল কালাম।

বুধবার দুপুরে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীন আসামিদের উপস্থিতিতে অভিযোগের শুনানি শেষে চার্জ গঠন করেন।

আদালত সূত্রে জানা গেছে, আদালতে আসামিদের নিজেদের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ পড়ে শোনান রাষ্ট্রপক্ষের আইনজীবী মামুনুর রশিদ লাভলু। এসময় আসামিরা নিজেদের নির্দোষ দাবি করেন। এসময় আদালতে আসামিদের পক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না।

মামুনুর রশিদ লাভলু আদালতের সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত বছরের ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক কারবারি ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর-পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন। গত ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

এর আগে আবুল কালামের সহযোগিতায় গৃহবধূর বাড়িতে ও বিলে নিয়ে নৌকার মধ্যে ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করেন দেলোয়ার। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে বিবস্ত্র করে নির্যাতন, পর্নোগ্রাফি ও ধর্ষণের ঘটনায় দেলোয়ারের বিরুদ্ধে মোট তিনটি মামলা করেন। ৬ অক্টোবর ধর্ষণের অভিযোগে করা মামলায় দেলোয়ার ও আবুল কালামকে আসামি করা হয়।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :