বগুড়ার ‘ভাড়াটে সন্ত্রাসী’সহ নয় আসামি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৫৬

বগুড়ার ভাড়াটে সন্ত্রাসী বিরাজুল ইসলাম ব্রাজিলসহ আট আসামিকে গ্রেপ্তার করেছে বগুড়া সদর থানা পুলিশ। বুধবার তাদের গ্রেপ্তার করা হয়।তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর মধ্যে সদরের গোদারপাড়া এলাকার একটি গ্যারেজ থেকে গ্রেপ্তার করা হয় ব্রাজিলকে। তার বিরুদ্ধে সদর থানায় নাশকতা, অস্ত্র, চাঁদাবাজী, সন্ত্রাস, এসিড, ছিনতাই, মাদকসহ ২১টি মামলা রয়েছে। গ্রেপ্তার ব্রাজিল সদরের গোদারপাড়া দক্ষিণপাড়া গ্রামে বাসিন্দা।

এদিকে একইদিন বগুড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতটি নাশকতা ও অস্ত্র মামলার আসামি সাব্বির হোসেন, চারটি নাশকতার মামলার মোস্তফা এবং পাঁচটি অস্ত্র মামলার রিপন শেখসহ এজাহারভুক্ত আরও আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, গ্রেপ্তারদের মধ্যে ব্রাজিল চারমাথা এলাকার ভাড়াটে টেরর হিসেবে পরিচিত। গোপন সংবাদে তাকে গ্রেপ্তার করা হয়েছে। নির্বাচনের সময় সে বাইরে থাকলে যেকোনো মুহূর্তে একটা দুর্ঘটনার আশঙ্কা ছিল। তার বিরুদ্ধে থানায় ২১টি মামলা রয়েছে। চারমাথা এলাকায় অধিকাংশ নাশকতার ঘটনার সঙ্গে সে যুক্ত। এছাড়া তার বিরুদ্ধে দায়িত্ব পালন করার সময় পুলিশকে মারধরের অভিযোগও আছে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :