দাফনের ১২ দিন পর নির্মানাধীন ভবনে শতবর্ষী নারীর মরদেহ!

গাইবান্ধা প্রতিনিধি, ঢকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০১ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৫৭

গাইবান্ধার সাদুল্লাপুরে একশ তেরো বছর বয়সে মারা যাওয়া এক নারীর মরদেহ দাফনের ১২ দিন পাওয়া গেছে নির্মানাধীন ভবনে। খবর পেয়ে মরদেহটি উদ্ধারের পাশাপাশি কে বা কারা এই কাজ করেছে তার সন্ধানে নেমেছে পুলিশ। মৃত নারীর স্বজনেরা লাশটি পুনারায় দাফন আর এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

জানা যায়, সাদুল্লাপুরের হাসান পাড়া গ্রামের মৃত তছুর মিয়ার স্ত্রী নছু মাই একশ তেরো বছর বয়সে গত ৫ ফেব্রুয়ারী মারা যান। ধর্মীয় রীতি মেনে ওইদিনই তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বুধবার সকালে ওই কবরস্থানের পাশে একটি নির্মানাধীন ভবনে শ্রমিকরা একটি মরদেহ দেখতে পায়। পরে জানা যায় সেটি ১২ দিন আগে দাফন হওয়া নছু মাইয়ের।

খবর পেয়ে পুলিশ এসে তাকে দাফন করা কবরটি ফাঁকা দেখতে পায়। পুলিশ নির্মানাধীন ভবন থেকে লাশটি উদ্ধার করে বলে জানান ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রজব আলী।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঢাকা টাইমসকে জানান, কে বা কারা কেন ওই নারীর লাশ কবর থেকে তুলেছে পুলিশ চানার চেষ্টা করছে। পরিবারের অভিযোগ না থাকায় মরদেহটি পুনরায় দাফন করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :