শিবালয় ছাত্রলীগের নতুন কমিটি: পদবঞ্চিতদের সড়ক অবরোধ

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩২

ছাত্রদলের চিহ্নিত কর্মীদের দিয়ে মানিকগঞ্জের শিবালয় উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করায় পদবঞ্চিত নেতাকর্মীরা ঢাকা-আরিচা মহাসড়কের পাটুরিয়া ফেরিঘাট সংযোগ মোড় অবরোধ করেছেন। বুধবার বিকালে আবার নতুন কমিটি গঠনের দাবিতে কয়েক দফা বিক্ষোভসহ সংবাদ সম্মেলন শেষে পাটুরিয়া ফেরিঘাট সংযোগ মোড়ে এ কর্মসূচি পালিত হয়। এসময় মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ অবরোধকারীদের সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে আরিচাস্থ জেলা পরিষদ ডাকবাংলোয় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা অভিযোগে বলেন, মঙ্গলবার মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত শিবালয় উপজেলা ছাত্রলীগর কমিটি বাতিল এবং রাকিব হাসনাত আওয়ালকে সভাপতি ও নাজমুল হুদা নয়নকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

তারা আরো অভিযোগ করেন, নতুন কমিটি গঠনের ক্ষেত্রে স্থানীয় এমপি, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাদের সঙ্গে কোন সমন্বয় করা হয়নি। জেলা ছাত্রলীগ মোটা অঙ্কের টাকার বিনিময়ে ছাত্রদল থেকে অনুপ্রবেশকারী ও একাধিক মামলার আসামি চিহ্নিত ব্যক্তিদের দলের গুরুত্বপূর্ণ পদ দিয়ে কমিটি গঠন করেছে। নীতি বহির্ভূতভাবে দেয়া এ কমিটি অবিলম্বে বাতিলসহ কাউন্সিলের মাধ্যমে আবার কমিটি গঠন করতে হবে। দাবি বাস্তবায়ন না হলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে শিবালয় উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান যুবলীগ আহবায়ক মিরাজ হোসেন লালন, যুগ্ম-আহবায়ক আবুল বাশার সুমন, সাবেক ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, সহসভাপতি নাজমুল হাসান মীম, সাধারণ সম্পাদক দুলাল হোসেন, মহাদেবপুর ও সদরউদ্দিন কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :