মাদারীপুরে জমি নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৬ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৫

জমিজমা নিয়ে বিরোধের জেরে হাতুড়ির পিটুনিতে আহত হওয়ায় যুবক রুবেল মাতুব্বর বুধবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এই ঘটনায় নিহতের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলা পাইকপাড়ায় গ্রামে উত্তেজনা বিরাজ করছে। গত ১১ ফেব্রুয়ারি সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুড়িয়াকান্দিতে সাবেক মেম্বার রব মাতুব্বর ও রহিম শিকদারের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে ১১ ফেব্রুয়ারি বাজার থেকে বাড়ি আসার পথে হামলার ঘটনা ঘটে। এতে রুবেল মাতুব্বর (২২) গুরুতর আহত হয়। প্রথমে তাকে রাজৈর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবশেষে বুধবার সকালে চিকিৎসাধীন রুবেল মাতুব্বর মারা যায়। নিহত রুবেল একই এলাকার আনোয়ার মাতুব্বরের ছেলে। এই ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের বাড়িতে চলছে মাতম। এই ঘটনায় স্থানীয়রা হত্যার বিচার দাবি করেছেন।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি শেখ মো. শাদি বলেন, ‘এই বিষয়ে গত ১১ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ পেয়েছি। মামলায় মোট ১২ জনকে আসামি করা হয়েছে। এরই মধ্যে ১০ আসামি জামিনে আছে। বাকি দুজন পলাতক রয়েছে। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি।’

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :