৩৮তম বিসিএসে আনসারে নিয়োগপ্রাপ্তদের যোগদান

প্রকাশ | ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৯ | আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫:০২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

৩৮তম বিসিএসে আনসার ও ভিডিপি ক্যাডারে পরিচালক/সহকারী জেলা কমান্ড্যান্ট/ব্যাটালিয়ন উপ-অধিনায়ক পদে নিয়োগ পাওয়া ৩৮ কর্মকর্তা তাদের চাকরিতে যোগদান করেছেন।

বৃহস্পতিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের আনসার অধিশাখা-১ এর উপসচিব আরিফ আহমেদ খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩৮তম বিসিএসে আনসার ও ভিডিপি ক্যাডারে নিয়োগপ্রাপ্ত পরিচালক, সহকারী জেলা কমান্ড্যান্ট, ব্যাটালিয়ন উপ-অধিনায়ক পদে নিয়োগ পাওয়া ৩৮ কর্মকর্তা গত ১৪ ফেব্রুয়ারি সকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে যোগদান করেছেন এবং তাদের যোগদানপত্র গ্রহণ করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে যোগ দেওয়া ৩৮ কর্মকর্তার চাকরি গত ১৬ ফেব্রুয়ারি বিকাল থেকে আনসার ও ভিডিপিতে যোগ দেওয়ার জন্য অবমুক্ত করা হয়েছে।

৩৮তম বিসিএসে উত্তীর্ণ হয়ে আনসার ও ভিডিপির বিভিন্ন পদে যোগদান করা কর্মকর্তারা হলেন-মো. জুয়েল রানা, মো. কামরুল ইসলাম, সৈয়দ ফজলুর রহমান, মো. মুরাদ হোসেন, মো. রুবেল হোসাইন, মোহাম্মদ আজিজুল হক, মো. রাশিদুল হাসান জন, আল-আমীন, মো. তৌফিক আনোয়ার, মো. আব্দুর রাহিদ, মো. শামসুর রহমান, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. ফাহাদুজ্জামান আকন্দ, মো. রাসেল হোসেন, ইস্কান্দার হায়াৎ মাহমুদ, রাকিবুল হক চৌধুরী, মো. আজাদ রহমান, মো. আবুল কালাম আজাদ, মো. মেহেদী হাসান পলাশ, তানিয়া আক্তার, মিনারা হোসেন, শাহনাজ জেসমিন, ফরহাদ, মোহাম্মদ শাহজাহান, নাওশিন শারিকা, এলিন চাকমা, ফরিদা পারভীন সুলতানা, অমিত হাসান, মো. তাজবীর উদ্দিন, খাদিজা চৌধুরী রোজী, তানজিনা হোসেন তৃনা, আতশী সিরাজী জেরী, আশরাফুজ্জামান, মুহাম্মদ আব্দুল কাইউম, পুলক সরকার, মার্চিচিং মারমা, মো. তরিকুল ইসলাম এবং রোকসানা শারমীন।

ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এআর/এমআর