ইসলামী ব্যাংকের ইনফরমেশন সিকিউরিটি অপারেশনস সেন্টারের উদ্বোধন

প্রকাশ | ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইনফরমেশন সিকিউরিটি অপারেশনস সেন্টার প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সেন্টারটির উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমদ চৌধুরী ও মো. মোশাররফ হোসাইন এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু নাছের মুহাম্মদ নাজমুল বারী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও আহমেদ যুবায়েরুল হকসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, চতুর্থ শিল্প বিপ্লব প্রযুক্তি সেক্টরের মাধ্যমে সংঘটিত হচ্ছে। তথ্যপ্রযুক্তির উন্নয়ন যত তরান্বিত হচ্ছে এ ক্ষেত্রের ঝুঁকিও তত বাড়ছে।

সিইও মুনিরুল আরও বলেন, ব্যাংকিং সেক্টরকে এ ঝুঁকি থেকে নিরাপদ রাখতে সুপরিকল্পিতভাবে কাজ করতে হবে। তিনি ইসলামী ব্যাংকের শ্রেষ্ঠত্ব অব্যাহত রাখতে আরও বেশি নিবেদিত হয়ে কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এমআর