‘বাংলাদেশ পড়শি নয়, ভাই দেশ’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২০

ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি বলেছেন, ‘বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে। ভারত সরকারকে বিভিন্নভাবে সহযোগিতা করে থাকে বাংলাদেশ সরকার। এ দেশ পড়শি নয়, ভাই দেশ। ভারত সরকারও বিভিন্নভাবে সহযোগিতা করে থাকে বাংলাদেশ সরকারকে। করোনা প্রতিরোধে টিকাও দেয়া হয়েছে। দিন দিন এ দেশের সঙ্গে ভাল সম্পর্ক গড়ে উঠছে। ২০১৯ সালে প্রায় ৩০ লাখ ভারতীয় ভিসা ইস্যু করা হয়েছে।’ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চার তলা একাডেমিক ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিরুদ্দিনের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জ-২ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) ইকবাল হোছাইন, অফিসার-ইন-চার্জ (ওসি) ফরিদ হোসেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

উদ্বোধনী অনুষ্ঠানের আগে চার তলা একাডেমিক ভবনের উদ্বোধন ও ফিতা কাটেন অতিথিবৃন্দ।

এর আগে ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি শিবগঞ্জ মডেল স্কুল ও একটি মন্দির পরিদর্শন এবং উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :