স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২১, ১৭:২৩
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরের উত্তর গজারিয়া এলাকায় স্বামীকে ঘরের ভেতর আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে শনিবার দুপুরে দুইজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকার সিরাজের ছেলে ফারুক এবং একই উপজেলার উত্তর গজারিয়া গ্রামের সুমন্ত মনিদাসের ছেলে রুপ কুমার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন আগে টাঙ্গাইল থেকে জীবিকার উদ্দেশ্যে কালিয়াকৈরের উত্তর গজারিয়া এলাকায় স্বামীর সঙ্গে বসবাস করে আসছিলেন ওই নারী। ধর্ষণের শিকার ওই নারীর স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি। গত বুধবার সন্ধ্যায় ওই এলাকার চিহ্নিত কয়েকজন মিলে ওই নারীর ঘরে ঢুকে তার স্বামীকে একটি কক্ষে নিয়ে মারপিট করতে থাকে এবং তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে বলে অভিযোগ ওঠে। এক পর্যায়ে ওই নারীকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করে ফারুক নামে একজন। বাকিদের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগ করা হয়। ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে তাদের মেরে ফেলার হুমকি দিয়ে সবাই পালিয়ে যায়।

শনিবার ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা করেন। এরপর আজ শনিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজহারভুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :