জয়পুরহাটে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৪

জয়পুরহাটে পাচঁবিবি উপজেলার আটাপাড়ার বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর, ধর্ষক ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর ভারত সীমান্ত এলাকার জিরো পয়েন্ট ল্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রুহুল আমিন ওরফে টুটুল (৫০) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভইডোবা গ্রামের বজলার মাস্টারের ছেলে।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক স্কুলের ওই ছাত্রী বাড়ির পাশে সুপারি বাগানে তার সহপাঠীদের সাথে খেলা করছিল। টুটুল কৌশলে ফুসলিয়ে তার নিজ বাড়িতে নিয়ে যায় এবং ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। পরে মেয়েটি তার বাবা-মাকে জানালে তার বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

মামলার ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করতে অভিযানে নামে। দিবাগত রাতে ভারতে পালিয়ে যাওয়ার সময় রামভদ্রপুর সীমান্ত এলাকার নিজ গ্রাম ভইডোবা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। চিকিৎসার জন্য মেয়েটিকে জয়পুরহাট সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে এবং শনিবার দুপুরে আদালতের মাধ্যমে টুটুলকে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও ওসি পলাশ চন্দ্র দেব জানান।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :