আইজিপির সাক্ষাৎ চান বিএনপি নেতারা

প্রকাশ | ২২ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫৫ | আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে দলের পক্ষ থেকে নেয়া কর্মসূচির সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার বিষয়ে কথা বলতে পুলিশের মহাপরিদর্শকের (আইজপি) সঙ্গে সাক্ষাৎ করতে চান বিএনপি নেতারা।

মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ প্রধান ড. বেনজির আহমেদের সাক্ষাৎ চেয়েছে বিএনপি। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান সোমবার এ তথ্য জানিয়েছেন।

শায়রুল কবির বলেন, ‘পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) সঙ্গে বিএনপি প্রতিনিধিদল সাক্ষাৎ করতে সময় চাওয়া হয়েছে।’

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের এই সদস্য বলেন, ‘মঙ্গলবার বেলা ১১টায় আইজিপির সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুস সালামসহ চার সদস্যের প্রতিনিধিদলের সাক্ষাতের জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার।

শায়রুল কবির বলেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচির সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার প্রয়োজনে আলোচনার জন্য আইজিপির সঙ্গে দেখা করতে চায় বিএনপির প্রতিনিধিদল।’

আইজিপির সাক্ষাৎ চাওয়া প্রতিনিধিদলে অন্যদের মধ্যে রয়েছেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার, দলটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/বিইউ/এমআর