দুর্ঘটনার কবলে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহর

প্রকাশ | ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৫:০০ | আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৫:২২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহর। এতে অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছেন।

সোমবার সকালে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন তারা।

দুর্ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, অ্যাড. দিদার হোসেন রিজভী ও মনিরুজ্জামান পামেনকে বহনকারী গাড়িটি উল্টে যায়। ফলে সবাই কম বেশি আহত হয়েছেন।

জানা গেছে, এদের মধ্যে শফিকুল ইসলাম শফিকের ঘাড়ের একটি হাড়ে চির ধরেছে এবং দিদার হোসেন রিজভী গুরুতর আহত হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় ইউ এস বাংলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/বিইউ/ইএস