‘শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ ডিজিটাল’

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪২

ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) খান মো. নুরুল আমিন বলেছেন, “শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই দেশ এখন ডিজিটাল। আর বাংলাদেশ ডিজিটাল হয়েছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে উন্নয়নের সুফল ভোগ করছে।”

সোমবার বেলা ১২ টায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নুরুল আমিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণের আস্থা আছে এবং প্রধানমন্ত্রী সেই আস্থা ও বিশ্বাসের প্রতি শ্রদ্ধাশীল থেকে দেশকে এগিয়ে নিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আওয়াল আকনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহাবুবুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও পাচুড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মিজানুর রহমান।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা প্রশাসন ও পরিষদের কর্মকর্তা- কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :