মা'কে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৯

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় এক ব্যক্তি কুড়াল দিয়ে কুপিয়ে তার মাকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে।

নিহত আনোয়ারা বেগম(৬০) লক্ষ্মীপুর গ্রামের মতিন খানের স্ত্রী। তাকে হত্যার অভিযোগে তার ছেলে মালেক খানকে(৪০) আটক করা হয়েছে।

এ বিষয়ে আনোয়ারা বেগমের ছোট ছেলে বারেক খান অভিযোগ করে বলেন, আমার ভাই মালেক দুইটি বিয়ে করেছে। দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী আকলিমা বেগম(৩০) মালেকের বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় জেলও খেটেছেন তিনি। জেল খেটে বের হওয়ার পর মালেক পাগলামি করতেন। মালেক ভাবতেন আমার বোন লুৎফা বেগমকে(৩০) মা-বাবা জমি লিখে দিয়েছে। তাই বেশ কয়েকদিন যাবত মা-বাবার ওপর মালেক ক্ষিপ্ত।

বারেক বলেন, রবিবার মাগরিব নামাজ শেষে চা তৈরি করার জন্য রান্না ঘরে যাচ্ছিলেন মা। তখন হঠাৎ করে ধারালো কুড়াল দিয়ে মাকে মাথায় কোপ দেন মালেক। মা মারা গেছে, কাকে মা বলে ডাকবো এখন?

পুলিশ ও স্থানীয়রা জানান, মালেক তার মা আনোয়ারা বেগমকে কুড়াল দিয়ে কুপিয়েছেন। গুরুতর আহত অবস্থায় পরিবার ও স্থানীয়রা তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর রাতেই ক্ষুব্ধ গ্রামবাসী মালেককে আটক করে পুলিশে সোর্পদ করে।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, জমির জন্য মাকে হত্যা করেছে ছেলে। ঘটনার পর অভিযুক্ত মালেককে আটক করা হয়েছে। এ ঘটনায় মালেকের বাবা মতিন খান বাদি হয়ে মালেক ও তার স্ত্রী আয়শা বেগমের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মাগুরায় চোরাই মোটরসাইকেলসহ তিন চোর আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

এই বিভাগের সব খবর

শিরোনাম :