‘আ.লীগ সরকারের আমলে ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে’

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩০

মুজিববর্ষ উপলক্ষে ভোলার লালমোহনে বঙ্গবন্ধু গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে কর্তারহাট খেলোয়ার কল্যাণ সংস্থার আয়োজনে রমাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী করে তুলতে হবে, তারা যাতে নেশাদ্রব্যসহ সকল ধরনের সামাজিক অপরাধমুক্ত থাকতে পারে। মহামারি করোনায় ঘরবন্দি হয়ে পড়েছিল শিক্ষার্থীরা, নিয়মিত খেলাধূলার আয়োজন তাদের মানসিক মনোবল বৃদ্ধি করবে।

তিনি আরও বলেন, প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে মেয়েদের জন্য দাবা, টেবিল টেনিস ও ক্যারাম এবং ছেলেদের জন্য ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি হাডুডু, ভলিবলসহ দেশের ঐতিহ্যবাহী খেলাগুলোর নিয়মিত আয়োজন করতে হবে। এতে করে বাল্যবিবাহ, ইভটিজিংসহ সামাজিক ব্যধি থেকে তাদের মুক্ত রাখা সম্ভব হবে।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কর্তারহাট স্পোর্টিং ক্লাব ও চৌমুহনী টাইগার স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন, কর্তারহাট খেলোয়ার কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রাসেল মৌলভীসহ অন্যরা।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :