মিথিলার বর্তমান স্বামীর ছবিতে গাইবেন সাবেক স্বামী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪১

দেশের জনপ্রিয় গায়ক, অভিনেতা ও উপস্থাপক তাহসান রহমান খান। অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশীদ মিথিলা তার সাবেক স্ত্রী। এই তারকার বর্তমান স্বামী ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জী। এসবই পুরোনো গল্প। নতুন খবর হলো, মিথিলার সাবেক ও বর্তমান স্বামী খুব শিগগিরই একসঙ্গে কাজ করতে চলেছেন।

সম্প্রতি জাগো এফএমের ‘রাতাড্ডা’ নামের একটি শোয়ে হাজির হয়ে এমন কথাই জানালেন ‘রাজকাহিনী’ খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জী। ওই শোয়ে একসঙ্গে এসেছিলেন সৃজিত-মিথিলা। উপস্থাপনায় ছিলেন তানভীর তারেক। ২২ ফেব্রুয়ারি রাত ১০টায় অনুষ্ঠানটি একযোগে সম্প্রচার হয় জাগো এফএম এবং তানভীর তারেকের ইউটিউব চ্যানেল ও ভেরিফায়েড ফেসবুক পেজে।

সেখানে মিথিলার সাবেক স্বামীর সঙ্গে কাজের আগ্রহের কথা জানিয়ে সৃজিত মুখার্জী বলেন, ‘তাহসানের সঙ্গে শিগগিরই গান নিয়ে কাজ করব। আমার আগামী কোনো ছবিতে তাহসানের গান থাকছে।’ পাশপাশি তাহসানকে নিয়ে তিনি সিনেমার গল্প লিখবেন বলেও জানান। দুই ঘণ্টার ওই অনুষ্ঠানে সৃজিত-মিথিলা তাদের পরিচয়, প্রেম, বিয়ে, ক্যারিয়ার ও ভবিষ্যত পরিকল্পনা নিয়েও কথা বলেন।

প্রায় এক বছর সম্পর্কের পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা রশীদ। এদিন সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হয় তাদের। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও সৃজিত-মিথিলার কাছের কয়েকজন বন্ধু। বিয়ের আসর বসেছিল কলকাতায় সৃজিতদের বাড়িতে। এই পরিচালকের সঙ্গে মিথিলার পরিচয় হয়েছিল তার খুড়তুতো ভাই গায়ক অর্ণবের মাধ্যমে।

এর আগে ২০০৬ সালে তাহসানকে ভালোবেসে বিয়ে করেছিলেন মিথিলা। প্রায় এক যুগ সংসার করার পর ২০১৭ সালে তাদের ডিভোর্স হয়। দুই তারকার বিবাহবিচ্ছেদ রীতিমতো চমকে দিয়েছিল দেশের বিনোদন দুনিয়াকে। যদিও বিচ্ছেদের কারণ সম্পর্কে কখনো কিছুই প্রকাশ করেননি তাহসান-মিথিলা। সাবেক এই দম্পতির আয়রা নামে এক কন্যাসন্তান রয়েছে।

ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :