ভেঙেই যাচ্ছে কিমের তৃতীয় সংসার

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৩ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
মার্কির মডেল কিম কার্দাশিয়ানের সঙ্গে তার তৃতীয় স্বামী কানইয়ে ওয়েস্ট

তুমুল জনপ্রিয় মার্কিন মডেল, সমাজকর্মী ও ব্যবসায়ী কিম কার্দাশিয়ানের তিন নম্বর সংসারও ভাঙতে বসেছে। ইতোমধ্যে তিনি বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন। তার তৃতীয় স্বামী জনপ্রিয় মার্কিন র‌্যাপার কানইয়ে ওয়েস্ট। ২০১৪ সালে বিয়ে করেন তারা। এই দম্পতির চারটি সন্তান রয়েছে।

কিন্তু ভেঙে যাচ্ছে তাদের ছয় বছরের দাম্পত্য। এর ফলে প্রশ্ন উঠেছে কিম-কানইয়ের চার সন্তানের ভবিষ্যত নিয়েও। তারা কার কাছে থাকবেন? এ বিষয়ে পরিষ্কার হতে অবশ্য আদালতে আবেদন করেছেন কিম-কানইয়ে দুজনেই। ফলে আপাতত আদালতের রায়ের অপেক্ষায় তাদের চার সন্তান।

কিম ও কানইয়ের যে বিচ্ছেদ হতে চলেছে, এমন গুঞ্জন চলতি বছরের জানুয়ারি থেকেই চলছিল। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হতে চলেছে। যদিও এ বিষয়ে কিম এখনো কিছু বলেননি। তবে তার স্বামী কানইয়ে একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, কিম আর সম্পর্কটাকে এগিয়ে নিতে চান না।

কিম কার্নাশিয়ান প্রথম বিয়েটা করেন ২০০০ সালে সংগীত প্রযোজক ডেমন থমাসকে। ২০০৪ সালে ভেঙে যায় সে সংসার। এরপর ২০১১ সালে মার্কিন বাস্কেটবল খেলোয়াড় ক্রিস হামপাইরেসকে বিয়ে করেন তিনি। সে সংসার ভাঙে ২০১৩ সালে। পরের বছরই কিম বিয়ে করেন কানইয়ে ওয়েস্টকে।

ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এএইচ