সেনবাগে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

প্রকাশ | ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৭ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২০

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সেনবাগে তাহমিনা আক্তার মিনা (৫৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ ইঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী আবদুর রব প্রকাশ বাবুল ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নে সাদেকপুর গ্রামের ওয়ালি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহত তাহমিনা দুই ছেলের জননী ছিলেন।

স্থানীয়রা জানান, বাবুল দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। গত ৫-৬ মাস আগে দেশে আসার পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী মিনার সঙ্গে মনমালিন্য চলে আসছিল তার। মঙ্গলবার সকালে বাবুলের ঘরের ভেতর থেকে তাদের স্বামী-স্ত্রীর ঝগড়া শুনতে পায় বাড়ির লোকজন। এর কিছুক্ষণ পর তারা তাহমিনার চিৎকার শুনে ঘরে গিয়ে বাথরুমে রত্তাক্ত অবস্থায় তাহমিনার লাশ পড়ে থাকতে দেখে। পরে  তারা থানায় খবর দেয়। এসময় বাবুলের হাতে রক্তমাখা একটি ছুরি ছিল।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী বাবুলকে আটক করে হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/পিএল)