কণ্ঠশিল্পী নিশিতার বিয়ে বুধবার

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৫০

হয়ে গেল গায়ে হলুদের অনুষ্ঠান। এবার মালাবদলের অপেক্ষায় ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী নিশিতা বড়ুয়া। তার হবু স্বামীর নাম দীপংকর বড়ুয়া। তিনি ন্যাশনাল ব্যাংকে চাকরি করেন। ২৪ ফেব্রুয়ারি, বুধবার রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে বসতে চলেছে তাদের বিয়ের আসর।

নিশিতা জানান, ‘দুই পরিবারের পক্ষ থেকেই সব আয়োজন হয়েছে। মজার বিষয় হলো, আমাদের দুজনের বাড়িই চট্টগ্রামে। তবে সেখানে কবে যাবো, তা এখনও ঠিক করা হয়নি।’ তাদের বিয়ে অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বলেও জানান গায়িকা।

এর আগে ২২ ফেব্রুয়ারি, সোমবার রাজধানীর মেরুল বাড্ডায় তাইকিং চাইনিজ রেস্তোরাঁয় আয়োজন করা হয় নিশিতার গায়ে হলুদের অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন তার দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধুরা। অনুষ্ঠানে অংশ নেন সংগীতশিল্পী প্রতীক হাসান, সাব্বির জামান, মুহিন খান, কিশোর দাস ও লিজাসহ অনেকে।

জানা গেছে, নিশিতার সঙ্গে তার হবু স্বামী দীপংকর বড়ুয়ার পরিচয় চার বছরের। সহজ ভাবে বলতে গেলে, তারা প্রেমের সম্পর্কে ছিলেন। তাদের বিয়ের প্রস্তুতি গত বছরই নেওয়া হয়েছিল। কিন্তু মহামারী করোনা এসে ভেস্তে দেয় সব পরিকল্পনা। দীপংকর-নিশিতার সেই বিয়েই হতে যাচ্ছে বুধবার।

ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :