বিচ্ছেদের খবর ভিত্তিহীন: নুসরাত জাহান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪২ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৭

গতকাল থেকেই সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের বিবাহবিচ্ছেদের খবর নিয়ে কলকাতার মিডিয়া ছিল সরগরম। সে সব খবরে দাবি করা হয়, নুসরাতকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার ব্যবসায়ী স্বামী নিখিল জৈন। কিন্তু মঙ্গলবার নায়িকা জানালেন, এ সবই ভুয়া ও ভিত্তিহীন খবর। ডিভোর্স বিষয়ে তার সঙ্গে নিখিলেন কোনো কথাই নাকি হয়নি।

নুসরাত মুখ খুললেও এ বিষয়ে নিখিল নতুন করে কিছু বলেননি। নুসরাতের দাবির পর তিনি শুধু বলেছেন, ‘বিবাহবিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে কোনো কথা বলতে পারছি না। তবে সময় এলেই বলব।’ নিখিল বর্তমানে কলকাতার বাইরে রয়েছেন। তিনি ফিরলেই সবকিছু পরিষ্কার করবেন বলে মনে করা হচ্ছে।

কয়েক মাস ধরেই নুসরাত জাহানের সঙ্গে তার ব্যবসায়ী স্বামী নিখিল জৈনের সম্পর্ক টালমাটাল অবস্থায়। তারা এক-অন্যের থেকে আলাদা থাকছেন। নুসরাত বর্তমানে তার মা-বাবা ও ছোটবোনের সঙ্গে বালিগঞ্জের বাড়িতে রয়েছেন। নিখিল থাকছেন তার পরিবারের সঙ্গে।

এছাড়া নুসরাতের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়েও গুঞ্জন চরমে। বর্তমানে সবখানেই তারা এক-অন্যের সঙ্গী হচ্ছেন। কিছুদিন আগেই যশ-নুসরাত একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন রাজস্থানে আজমীর শরীফে। এছাড়া গত ১১ ফেব্রুয়ারি নুসরাতের নতুন ছবি ‘এসওএস’-এর প্রিমিয়ারেও একসঙ্গে বসে ছবি দেখেন যশ-নুসরাত। সব মিলিয়ে গুঞ্জন উঠেছে, যশের সঙ্গেই নতুন জীবন শুরু করবেন নায়িকা।

আলাদা হয়ে যাওয়ার ইঙ্গিত রয়েছে নিখিল জৈনের পক্ষ থেকেও। গত বছর পোশাকের ব্র্যান্ড ‘ইউভ’ লঞ্চ করেছিলেন নুসরাত। যেটির মালিক নায়িকার স্বামী নিখিল জৈন। নুসরাত ওই ব্র্র্যান্ডের বিপনণদূত হিসেবে ছিলেন এতদিন। কিন্তু গত ৮ ফেব্রুয়ারি ‘ইউভ’-এর এক বছর পূর্তিতে হাজির ছিলেন না তিনি। তার জায়গায় দেখা যায় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

অর্থাৎ, ‘ইউভ’-এর বিপনণদূতের পদ থেকে স্ত্রী নুসরাতকে সরিয়ে শ্রাবন্তীকে বসিয়েছেন নিখিল জৈন। শুধু তাই নয়, ওই অনুষ্ঠানের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিখিল লেখেন, ‘নতুন সূচনা’। নিখিলের সেই পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে ওঠে। নেটিজেনরা মন্তব্য করেন, তাহলে কী ভেঙেই যাচ্ছে নুসরাত-নিখিলের সম্পর্ক।

এদিকে, নুসরাত-নিখিলের ইনস্টাগ্রামও বুঝিয়ে দেয় তাদের সম্পর্কের ‘তাল কাটা’র কথা। গত ৩ আগস্টের পর থেকে নুসরাতের ইনস্টাগ্রামে একবারও ভেসে ওঠেনি নিখিলের মুখ। বরং যশের সঙ্গে ঘনিষ্ঠতাই বেশি করে চোখে পড়েছে। অন্যদিকে, নিখিলও নুসরাতের সঙ্গে তোলা বেশ কিছু ছবি সরিয়ে দিয়েছেন নিজের প্রোফাইল থেকে।

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিনে আকারে ইঙ্গিতে নিখিল বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। তবে নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। এক পোস্টের মাধ্যমে এ কথা তিনিই জানান। সেই সম্পর্কও কতদিন টিকে থাকে সেটাই দেখার।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়ালে কলকাতার সফল ব্যবসায়ী নিখিল জৈনের গলায় মালা পরান অভিনেত্রী নুসরাত জাহান। তাদের সেই বিয়েতে উপস্থিত ছিল শুধু দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও কাছের কয়েকজন বন্ধু।

ওই বিয়েতে উপস্থিত ছিলেন নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু ও আরেক অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও। কিন্তু যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের জেরে এখন মিমির সঙ্গেও নুসরাতের সম্পর্ক আগের মতো নেই। গল্পটা ক্রিকোণ প্রেমের বলেই ধারণা দুই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার ভক্তদের।

ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :