গার্লফ্রেন্ড আছে কি না? ছাত্রীর প্রশ্নের জবাবে যা বললেন রাহুল

আন্তর্জাতিক ডেস্ক
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১:২৬

ভারতের বর্তমান রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বয়স ৫০ পেরলেও এখনও বিয়ে করেননি তিনি। এনিয়ে নানা জায়গায় প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। সম্প্রতি একটি স্কুলে শিক্ষার্থীদের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি। সেখানের এক ছাত্রী তার গার্লফ্রেন্ড আছে কি না এমন প্রশ্ন করেন। তবে সেই উত্তর নিয়েও ধোঁয়াশা রাখেন রাহুল।

পুদুচেরিতে শিক্ষার্থীদের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাহুল গান্ধী। কোন রাজনৈতিক মঞ্চ নয় ফলে তিনিও যেন ছিলেন এক ভিন্ন মুডে। সচরাচর তাকে সাদা কুর্তায় দেখা যায়, তবে ওই অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়েছিলেন নীল রঙের টি-শার্ট এবং প্যান্ট পরে।

হাসিখুশি মেজাজে ওই অনুষ্ঠানে শিক্ষার্থীদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন। এমনকি একজন তাকে স্যার সম্বোধন করলে তিনি তাকে বলেন, আমার নাম কিন্তু স্যার নয়। তোমরা তোমাদের শিক্ষক মহাশয়, প্রিন্সিপালকে স্যার বলে থাক কিন্তু আমাকে তোমরা রাহুল আন্না বলে ডাকতে পারো।

এই সময় এক ছাত্রী রাহুলকে প্রশ্ন করে বসে- আপনার কি গার্লফ্রেন্ড আছে? প্রশ্ন শুনে হেসে ফেলেন রাহুল। তারপর জানান, এর উত্তর নয় অন্য আর একদিনের জন্য রেখে দাও।

রাজনীতির বাইরে তার কোনো বন্ধু আছে কিনা, তার কতজন বান্ধবী এবং তারা কোন ক্ষেত্রের- এমন প্রশ্নের জবাবে রাহুল জানান, তার অনেক বন্ধু রয়েছে। বন্ধুরা কেউ রাজনীতির জগতের কেউ বা আবার রাজনীতির বাইরের। রাজনীতিতে প্রতিপক্ষ তেমন লোককেও বন্ধুর মতোই দেখেন বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :