উপজেলা পরিষদে ঢুকে ইউপি সদস্যকে খুন

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৬ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৩

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্মতার কক্ষে ঢুকে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সমর বিজয় চাকমা। তিনি রূপকারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য। রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ এবং বাঘাইছড়ি থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ের দ্বিতীয় তলায় পিআইও কার্যালয়ের কক্ষে যান সমর বিজয় চাকমা। এসময় পিআইও কক্ষে ছিলেন না। সময় বিজয় পিআইওর কক্ষে চেয়ার বসে পিআইওর জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিনজন অস্ত্রধারী পিআইওর কক্ষে ঢুকে পেছন থেকে সমর বিজয়কে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে চেয়ারের মধ্যেই গুলিবিদ্ধ হয়ে মারা যায় সমর বিজয়। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ ও বিজিবি মোতায়ন করা হয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত সমর বিজয় জেএসএস এমএন লারমা সমর্থিত উপজেলা কমিটিতে স্কুল বিষয়ক সম্পাদক ছিলেন। ধারণা করা হচ্ছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। ঘটনার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

বাঘাইছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে জেএসএস এমএন লারমা গ্রুপ এই হত্যাকাণ্ডের জন্য জেএসএস মূল দলকে দায়ী করেছে। তবে জেএসএস মূল দলের কারোর বক্তব্য পাওয়া যায়নি।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :