রাখির মায়ের ক্যানসার, চিন্তিত অভিনেত্রী

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৪

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

মরণ ব্যাধি ক্যানসারে আক্রান্ত বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের মা। এবারের বিগ বসে প্রতিযোগী ছিলেন রাখি। জায়গা পেয়েছিলেন সেরা পাঁচে। যদিও শেষ পর্যন্ত জয়ের মালা পরতে পারেননি। সম্প্রতি শেষ হয়েছে বিগ বস। সেই ঘর থেকে বেরিয়ে মায়ের ছবি প্রকাশ করেন রাখি।

তার মা যাতে সুস্থ হয়ে ওঠেন, সে বিষয়ে সবাইকে প্রার্থনা করার অনুরোধ জানান ড্রামা কুইন রাখি। অভিনেত্রীর সেই পোস্ট দেখে তাকে মন শক্ত করার পরামর্শ দিয়েছেন অনুরাগীরা। পাশাপাশি জ্যাসলিন মাথারু, সোফিয়া হায়াৎ, কণিকা কাপুররা প্রত্যেকে রাখির মায়ের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।

বিগ বস ১৪-এর ঘরে থাকাকালীন রাখির মা ভিডিও কলের মাধ্যমে মেয়ের সঙ্গে দেখা করেন। ওই সময়ই জানা যায়, রাখির মা অসুস্থ। যা দেখে ভেঙে পড়েন তিনি। বিগ বসের ঘর থেকে বেরোনোর পর তিনি মায়ের চিকিৎসা করাবেন বলে জানান। ফলে মা যাতে মন শক্ত করে থাকেন, সেই কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেন রাখি।

অভিনেত্রীর ওই ভিডিও দেখার পর থেকেই মন খারাপ হয়ে যায় নেটিজেনদের। বিগ বসের ঘর থেকে বেরিয়েই এবার রাখি মায়ের ছবি প্রকাশ করেন। ক্যানসারের চিকিৎসার জন্য ইতোমধ্যেই রাখির মায়ের চুল কেটে ফেলা হয়েছে বলে দেখা যায় ছবিতে।

এদিকে গ্র্যান্ড ফিনালের মঞ্চে পৌঁছে ১৪ লাখ টাকা নিয়ে প্রতিযোগিতা থেকে নিজেকে সরিয়ে ফেলেন রাখি। তিনি শো জিততে পারবেন কি না, সে বিষয়ে অনিশ্চিত। তাই ১৪ লাখ নিয়ে বেরোলে তিনি বিল মেটাতে পারবেন। যেখানে যা ধারদেনা রয়েছে, সেসব মিটিয়ে ফেলতে পারবেন বলেই রাখি গ্র্যান্ড ফিনালের মঞ্চে ওই সিদ্ধান্ত নেন।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ