এক আর্তনাদ সরিয়ে আরেক ‘আর্তনাদ’-এ সায়মন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪০

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সায়মন সাদিক। নাম ‘আর্তনাদ’। ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। প্রযোজনা করবেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। মঙ্গলবার শাপলা মিডিয়ার অফিসে গিয়ে ছবিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিপত্রে সই করেন সায়মন।

এরপর চুক্তি অনুষ্ঠানের কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে খবরটি নায়ক নিজেই জানান। সায়মন তার স্ট্যাটাসে লেখেন, ‘ভেতরে ভেতরে পুড়ে মরছিলাম কবে আমার ওস্তাদের সাথে আবার সিনেমায় কাজ করা সুযোগ পাবো। অবশেষে সেই আর্তনাদের অবসান হলো ‘আর্তনাদ’ চলচ্চিত্রের মাধ্যমে।’

সায়মন আরও লেখেন, ‘আমার ওস্তাদ জাকির হোসেন রাজু। স্যারের চলচ্চিত্রে দীর্ঘ ৮ বছর পর চুক্তিবদ্ধ হলাম, আলহামদুলিল্লাহ। আর সেটা সম্ভব হয়েছে আমাদের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার জন্য। অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি জনাব মো. সেলিম খান সাহেবকে। আমার উপর আস্থা রাখার জন্য।

তবে ‘আর্তনাদ’-এ সায়মনের বিপরীতে নায়িকা কে থাকবেন বা অন্যান্য অভিনয়শিল্পীরাই বা কারা- সে সম্পর্কে কিছু জানানো হয়নি। এ ব্যাপারে ছবির পরিচালক জাকির হোসেন রাজু বলেন, শিগগিরই ছবিটির অন্যান্য শিল্পী বাছাই চূড়ান্ত করা হবে। এছাড়া ছবির শুটিংও শুরু হবে শিগগিরই।

প্রসঙ্গত, ২০১২ সালে জাকির হোসেন রাজুর হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সায়মনের। তার প্রথম ছবি ‘জ্বী হুজুর’। ক্যারিয়ারে এ পর্যন্ত তিন ডজনের বেশি ছবিতে অভিনয় করেছেন সায়মন। এর মধ্যে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জান্নাত’ ছবিটির জন্য জেতেনে শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :