করোনার ভ্যাকসিন নিলেন তাহসান

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৩

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রাণঘাতি করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে এবার ভ্যাকসিন গ্রহণ করলেন জনপ্রিয় গায়ক, অভিনেতা ও উপস্থাপক তাহসান রহমান খান। বুধবার সকালে রাজধানীর একটি হাসপাতালে হাজির হয়ে তিনি ভ্যাকসিন গ্রহণ করেন। সেখানে এই তারকা মেডিকেল টেকনোলজিস্টদের সঙ্গে হাসিমুখে সেলফিও তোলেন।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের ভ্যাকসিন গ্রহণের কথা জানান তাহসান। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আপনাদের অনবদ্য আত্মত্যাগের জন্য ধন্যবাদ, আমাদের সম্মুখসারির যোদ্ধারা।’ তাহসানের ওই ছবিতে মেডিকেল টেকনোলজিস্টদের হাসিমুখে দেখা যায়।

তারকাদের মধ্য থেকে তাহসান ছাড়াও ইতোমধ্যে অনেকেই করোনা প্রতিরোধক ভ্যাকসিন গ্রহণ করেছেন। তারা হলেন- বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, তার স্ত্রী চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী ও তারিনসহ অনেকে।

এছাড়া মার্কিন যুক্তরাষ্ট্র থেকে করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন নওরীন মৌ। দীর্ঘদিন ধরে তিনি দেশটিতে স্থায়ীভাবে বসবাস করছেন এবং সেখানকার একটি হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজও করেন। যার ফলে, যুক্তরাষ্ট্রেই ভ্যাকসিন গ্রহণ করেছেন তিনি।

ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এএইচ