যশোরে ‘কিস্তির চাপে’ গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৮

যশোরের মণিরামপুরে বেসরকারি স্থার ‘কিস্তির চাপ সইতে না পেরে’ লিপিকা মণ্ডল(২৬) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাঁচকাঠিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ৷ বুধবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে৷ নিহত লিপিকা ওই গ্রামের ভ্যানচালক সুশান্ত মণ্ডলের স্ত্রী। তিনি এক ছেলের মা।

পুলিশ জানায়, লিপিকার স্বামী ও শাশুড়ি বুদ্ধি প্রতিবন্ধী। স্বামী ভ্যান চালিয়ে সংসারে কিছু যোগান দিলেও মূলত সংসারের ভার ছিল লিপিকার ওপর। তিনি কখনো রাস্তায় কর্মসূচির, কখনো মাঠে কাজ করে সংসার চালাতেন। সংসারের ঘানি টানতে গিয়ে বিভিন্ন সমিতির কাছে প্রায় দেড় লাখ টাকা ঋণ নেন লিপিকা। নামমাত্র আয়ে ঋণের কিস্তি টানতে পারছিলেন না তিনি। কয়েকদিন ধরে কিস্তির টাকা জমা দিতে পারছিলেন না তিনি।

মঙ্গলবারও গ্রামীণ, দিবাস ও অগ্রগতি নামে তিন সমিতিতে এক হাজার ৭০০ টাকার কিস্তি জমা দেয়ার কথা ছিল। এই টাকা দিতে না পারায় বাড়তি কথা শুনতে হয়েছে তাকে। ফলে সন্ধ্যায় ঘরের আড়ার সঙ্গে রশি জড়িয়ে গলায় ফাঁস দেন লিপিকা।

মণিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান সাংবাদিকদের, বলেন খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে বুধবার সকালে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করেছেন নিহত লিপিকার স্বামী।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :