পুলিশপত্নী গাইলেন রবীন্দ্র সঙ্গীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৬

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জীর স্ত্রী শর্মীলা চ্যাটার্জীর গাওয়া একটি মিউজিক ভিডিও'র উদ্বোধন করেছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা 'কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া' শিরোনামের মিউজিক ভিডিওতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হিসেবে অভিনয় করেছেন শর্মীলা চ্যাটার্জী এবং ডিসি শ্যামল কুমার মুখার্জী।

বুধবার বিকালে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিএমপি কমিশনার।

ডিএমপি কমিশনার বলেন, ‘রবীন্দ্রনাথের গানগুলো বেশ পরিচিত। যেগুলো আমরা সচরাচর শুনে থাকি সেগুলো আমাদের মনে গেঁথে থাকে। রবীন্দ্র সঙ্গীত ও নজরুল সঙ্গীত গাওয়া খুব কঠিন একটা বিষয়। আধুনিক গান ভিন্নভাবে গাওয়ার সুযোগ থাকলে নজরুল ও রবীন্দ্র সঙ্গীত চাইলেই ভিন্নভাবে গাওয়ার সুযোগ নেই। তাদের সুর করা বেসিক জায়গায় থেকে গাওয়া খুব কঠিন। এটা খুব ভালো উদ্যোগ। এই চর্চাটা অব্যাহত থাকবে সেই প্রত্যাশা করি।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিএমপির উপ-কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জী। শুভেচ্ছা বক্তব্য দেন শর্মিলী চ্যাটার্জী। মিউজিক ভিডিওটি পরিচালন করেছেন এএইচ তুর্য।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার, ডিএমপির অতিরিক্ত কমিশনার (এডমিন) মীর রেজাউল আলম, ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) কৃষ্ণ পদ রায় প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :