টাঙ্গাইলে আলাদা জায়গায় দুই লাশ

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫০ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:২১

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

টাঙ্গাইলে আলাদা জায়গা থেকে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার সদরে একজন গৃহবধূ ও দেলদুয়ার উপজেলায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার দিবাগত রাতে ও বুধবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, দেলদুয়ার উপজেলার লাউহার্টী ইউনিয়নের তারটিয়া গ্রামে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাসেল(৩০) তারটিয়া গ্রামের মনির সিকদারের ছেলে। বুধবার সকালে স্থানীয়রা গাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখে পুলিশে খবর দেয়।

দেলদুয়ার থানার এসআই আনোয়ার হোসেন জানান, দেলদুয়ারের লাউহার্টী ইউনিয়নে তারটিয়া গ্রামে যুবকের ঝুলন্ত লাশের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল মর্গে পাঠিয়েছি।

এদিকে জেলা শহরের দিঘুলিয়া এলাকায় মঞ্জু আক্তার(৩৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে উদ্ধারকৃত লাশের ঘটনা রহস্যজনক মনে করা হচ্ছে। নিহত মঞ্জু আক্তার ওই এলাকার মৃত নুর হোসেন তুতুর মেয়ে।

এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী শওকত আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে। বিষয়টি টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন নিশ্চিত করেছেন।

মীর মোশারফ হোসেন বলেন, মঙ্গলবার রাতে তারা স্বামী-স্ত্রী দুজনই খাবার যায়। খাওয়া শেষে কথাবার্তা বলার এক পর্যায়ে মঞ্জু আক্তার হঠাৎ করে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে প্রথমে স্থানীয়রা নিহতের স্বামী শওকত আলীকে আটক করে রাখেন। পরে পুলিশ শওকতকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/কেএম)