মমতার তৃণমূলে ভিড়লেন একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৩ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৬

পশ্চিমবঙ্গে ২০২১ সালের বিধানসভার নির্বাচনকে সামনে রেখে টলিউড তারকাদের দলবদল ইতোমধ্যে অতীতের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। এরই মধ্যে বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী বিজেপিতে যোগ দিয়েছেন। তেমনি অনেকে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। সেই ধারাবাহিকতায় আরও একঝাঁক টলিউড তারকা ধরলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত।

বুধবার ওই তারকারা মমতার ডানলপের সাহাগঞ্জের সভায় উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তারা হলেন- চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষ, অভিনেতা কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, মানালি দে ও জুন মালিয়া। টলিউডের একঝাঁক তারকার পাশাপাশি এদিন তৃণমূলে যোগ দেন ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারিও।

তারকারা তৃণমূলে যোগ দেওয়ার পর ওই সভায় অভিনেত্রী সায়নী ঘোষকে নিয়ে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সায়নী টেলিভিশনে গিয়ে দুটি কথা বলেছিলেন। তারপর থেকেই তাকে একের পর এক হুমকি দেওয়া হচ্ছে। কেন সায়নীকে এভাবে হুমকি দেওয়া হচ্ছে, ভয়-ভীতি দেখানো হচ্ছে, এ বিষয়ে প্রকাশ্য জনসভা থেকে প্রশ্ন তোলেন তৃণমূল নেত্রী।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের টক শোয়ে বলা কিছু কথার জন্য বিতর্কে জড়ান সায়নী ঘোষ। যার জেরে এই অভিনেত্রীকে ক্রমাগত হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়া হয়। এ ঘটনায় সায়নীকে সমর্থন করে ময়দানে নামেন অভিনেত্রী দেবলীনা দত্ত। এবার সব হুমকিকে উপেক্ষা করে বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন সায়নী।

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :