মুজিববর্ষ উপলক্ষে আলফাডাঙ্গায় ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৯ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫৮

বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার আরিফুজ্জামান পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা ক্রীড়া সংস্থা। সকাল ১১টায় চার দলীয় ভলিবল ও রাত ১০টায় ১৬ দলের অংশগ্রহণে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ভলিবলে চার দলের মধ্যে ফাইনাল খেলায় অংশ নেন নড়াইল জেলার লক্ষ্মীপাশা ভলিবল দল ও গোপালগঞ্জ জেলার জোনাশুর ভলিবল দল। এতে জোনাশুর ভলিবল দলকে হারিয়ে প্রথম স্থান অধিকার করেন লক্ষ্মীপাশা ভলিবল দল।

ব্যাডমিন্টনে ১৬ দলের মধ্যে ফাইনাল খেলায় অংশ নেন মির্জা আব্বাস মিলোনের দল ও রোজ মটরসের দল। এতে রোজ মটরসের দলকে হারিয়ে প্রথম স্থান অধিকার করেন মির্জা আব্বাস মিলোনের দল।

ভলিবল প্রতিযোগিতায় প্রথম পুরস্কার দেয়া হয় নগদ ২৫ হাজার টাকা ও ট্রফি এবং দ্বিতীয় পুরস্কার দেওয়া হয় নগদ ২০ হাজার টাকা ও ট্রফি।

ভলিবল প্রতিযোগিতায় শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরস্কার পান লক্ষ্মীপাশা ভলিবল দলের খেলোয়াড় বাংলাদেশ জাতীয় ভলিবল দলের অধিনায়ক হরোশীত বিশ্বাস।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় প্রথম পুরস্কার দেওয়া হয় নগদ ২০ হাজার টাকা ও ট্রফি এবং দ্বিতীয় পুরস্কার দেওয়া হয় নগদ ১৫ হাজার টাকা ও ট্রফি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহাবুবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আওয়াল আকন প্রমুখ। শত শত দর্শক খেলা উপভোগ করেন।

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :