আরঅ্যান্ডএম-এর নেটওয়ার্কিং পণ্যের পরিবেশক স্টারটেক

প্রকাশ | ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৭

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রযুক্তিপণ্য ব্র্যান্ড ‘আরঅ্যান্ডএম’-এর সব ধরনের পণ্য এখন পাওয়া যাবে দেশে ছড়িয়ে থাকা প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডে। বুধবার ঢাকার একটি হোটেলে স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে বাংলাদেশের একমাত্র পরিবেশক ঘোষণা করেছে প্রযুক্তিব্র্যান্ড ‘আরঅ্যান্ডএম’। 

আরঅ্যান্ডএম মূলত সুইজারল্যান্ডভিত্তিক নেটওয়ার্কিং ও সল্যুশন ব্র্যান্ড। বিশ্বের বেশ কয়েকটি দেশে কোম্পানিটির নেটওয়ার্কিং ও ডেটাসেন্টার কেন্দ্রীক পণ্য বিপণন করে থাকে। আরঅ্যান্ডএম নেটওয়ার্কিং ও ডেটাসেন্টারের সঙ্গে এন্ড টু এন্ড প্যাসিভ সল্যুশন প্রদান করে থাকে। 

রি-লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূঁঞা, পরিচালক মাহবুব আলম রাকিব, মো. জাহিদ আলী ভূইয়াসহ আরঅ্যান্ডএম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের রিজিওনাল ম্যানেজার (ইস্ট-নেপাল, ভুটান ও বাংলাদেশ) অরিন্দম রায়, হেড অব সেলস (নর্থ-ইস্ট) ভরদ্বাজ পঙ্কজ, সল্যুশন আর্কিটেক্ট (নর্থ-ইস্ট) আমানদ্বীপ সিং। 

অনুষ্ঠানে জানানো হয়, স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে দেশে আরঅ্যান্ডএম তাদের নেটওয়াকিং পণ্য বিপণন করবে। সেই সঙ্গে দেশের গ্রাহকদের চাহিদা অনুযায়ী ভবিষ্যতে নিজেদের পণ্যের উন্নয়ন করবেন। 

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এজেড)