সাতক্ষীরায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১৮ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৩৭

সাতক্ষীরার তলুইগাছায় এক স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার রাতে ধর্ষক সুব্রত দাসের নামে থানায় মামলাটি করেন নির্যাতিতা ওই স্কুলছাত্রীর বাবা। এর আগে মঙ্গলবার রাতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

ধর্ষক সুব্রত দাস সদর উপজেলার তলুইগাছা গ্রামের ভূত নাথ দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার তলুইগাছা গ্রামের ওই স্কুলছাত্রীর বাবা জনৈক কলেজ শিক্ষককে গত মঙ্গলবার রাতে তার বাড়ির পাশ থেকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে মর্মে খবর ছড়িয়ে পড়ে। এ খবর জানার পর ওই স্কুলছাত্রী তার বাবার সাথে দেখা করার জন্য রাতেই বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে পথে প্রতিবেশী সুব্রত দাসের সাথে তার দেখা হয়। এ সময় সুব্রত তাকে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে পথে ভবানিপুর এলাকায় নির্জন জায়গায় নিয়ে তাকে রাতভর ধর্ষণ করে। এদিকে ওই কলেজশিক্ষক পরদিন তার মেয়ের কাছ থেকে বিস্তারিত জানার পর তিনি এ ঘটনায় নিজেই বাদী হয়ে ধর্ষক সুব্রত দাসকে প্রধান আসামি করে থানায় মামলা করেন। সুব্রত দাস বর্তমানে পলাতক রয়েছে।

এ মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই শাহজামাল বিষয়টি নিশ্চিত করে জানান, ইতোমধ্যে নির্যাতিতা স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে। এছাড়া ধর্ষক সুব্রতকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :