শুক্রবার আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে নামছেন সাইফরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩৪
ছবি: সংগৃহীত

প্রথম চার দিনের ম্যাচে আগামীকাল (শুক্রবার) মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ইর্মাজিং দল ও সফরকারী দল আয়ারল্যান্ড উলভস। করোনার কারণে দীর্ঘ বিরতির পর প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ ইর্মাজিং দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

অনূর্ধ্ব-১৯ দলের সাবেক খেলোয়াড়দের নিয়ে গঠিত হয়েছে ইমার্জিং স্কোয়াড। যারা গেল বছর ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছিল। গেল সপ্তাহে ঢাকায় পা রাখে আয়ারল্যান্ড উলভস দল। এরপর ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি কোয়ারেন্টাইনে ছিল তারা।

বাংলাদেশ ইর্মাজিং দলের বিপক্ষে চার দিনের ম্যাচ শেষ পাঁচটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে আয়ারল্যান্ড উলভস। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো হবে ৫, ৭ ও ৯ মার্চ। শেষ দুই ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি খেলতে ঢাকায় ফিরবে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ ও পঞ্চম ওয়ানডে হবে ১২ ও ১৪ মার্চ। একই ভেন্যুতে ১৭ ও ১৮ মার্চ হবে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ। ১৯ মার্চ দেশের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে আয়ারল্যান্ড।

(ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :