সৎমা ও ভাইয়ের জন্য উপহার নিয়ে হাজির সারা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫০

বলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের সংসারে এসেছে দ্বিতীয় পুত্রসন্তান। এ উপলক্ষ্যে পতৌদি পরিবারে এখন খুশির আমেজ। সদ্যজাতকে দেখতে প্রতিদিনই কোনো না কোনো তারকা হাজির হচ্ছেন সাইফ-কারিনার বাড়িতে। এবার এলেন সাইফের আগের প্রথম সংসারের মেয়ে অভিনেত্রী সারা আলি খান।

অভিনেত্রী কারিনা কাপুর সম্পর্কে সারার সৎমা। সদ্যজাত শিশু তার ভাই। এই দুজনকে দেখতে শুক্রবার সকাল সকাল উপহার নিয়ে হাজির হলেন সারা। জিমে শরীরচর্চা সেরে বাবা সাইফ আলি খান ও সৎমা কারিনার নতুন বাড়ির দিকে রওনা হন তিনি। তখনই ধরা পড়েন ফটোসাংবাদিকদের ক্যামেরায়।

এ সময় সারার পরনে ছিল সবুজ রঙের বোট নেক রোম্পার। করোনা সতর্কতায় মুখে ছিল ফুলের ছবি দেওয়া মাস্ক। ভেজা চুল ছিল খোলা। হাতে তিনখানা ব্যাগ নিয়ে সাইফ-কারিনার বাড়িতে ঢোকেন তিনি। ব্যাগগুলো একটিতে প্রতিষ্ঠানের নাম দেখে বোঝা যায়, তা সদ্যোজাত এবং মায়েদের জন্য। তবে দেরি করেননি নায়িকা। ছোট ভাইকে দেখে দ্রুতই বেরিয়ে পড়েন সেখান থেকে।

গত মঙ্গলবার সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সাইফ এবং কারিনা। এরপর থেকেই নতুন অতিথিকে দেখতে তাদের বাড়িতে চাঁদের হাট। কারিশমা কাপুর, মালাইকা অরোরা, অর্জুন কাপুররা এসে দেখা করেছেন মা ও সন্তানের সঙ্গে। ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে এবার ঘুরে গেলেন সারাও।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :