দুইদিন পর ঘর থেকে বের হলেন টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক
ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৫ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫৮

তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার ভোরে পৌঁছানোর পর দুইদিন ঘর বন্দি থাকতে হয়েছে তামিম-মাহমুদউল্লাহ-মুশফিকদের। অবশেষে বন্দিদশা থেকে বের হওয়ার সুযোগ পেলেন টাইগাররা। তবে পুরোপুরি মুক্ত হওয়ার জন্য অপেক্ষা করতে হবে ১৪ দিন।

ক্রাইস্টচার্চে তামিম ইকবাল, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদদের বর্তমান ঠিকানা ‘শ্যাডো বাই পার্ক হোটেল। প্রথম দুই দিন যে যার রুমেই আবদ্ধ ছিলেন। করোনা পরীক্ষা করে সবার নেগেটিভ আসায় আজ থেকে ৩০-৪০ মিনিট করে হাঁটার সুযোগ দেয়া হয়েছে।

দুইদিন ঘর বন্দি থাকার পর বাইরে বের হয়ে সতেজ অনুভূতি টাইগার পেসার তাসকিন আহমেদের। তিনি জানান, ‘ভালো লাগছে যে টানা দুইদিন একদম বন্দি রুমে থাকার পর বাইরে হাঁটার সুযোগ পেলাম। প্রথম করোনা পরীক্ষায় সবার নেগেটিভ আসার পর আমাদের হাঁটতে দিয়েছে। আরও কিছু টেস্ট বাকি আছে। এরপর আল্লাহ চাইলে আমরা অনুশীলন শুরু করতে পারব। সবমিলিয়ে আলাদা অনুভূতি। চাইব যত দ্রুত অভিজ্ঞতাটা শেষ হোক, ততোই ভালো।’

কোয়ারেন্টাইন শেষে কুইন্সটাউনে পাঁচদিনের বিশেষ প্রস্তুতি ক্যাম্প করবে টাইগাররা। এরপর ২০ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে হবে ডানেডিনে। এরপর ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে। শেষ ওয়ানডেটি ২৬ মার্চ ওয়েলিংটনে।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ মার্চ হ্যামিল্টনে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে নেপিয়ারে ৩০ মার্চ। অকল্যান্ডে ১ এপ্রিল সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

২০ সদস্যের বাংলাদেশ স্কোয়াড:

তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :