কুড়িগ্রামে সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন

প্রকাশ | ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৯

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস

কুড়িগ্রাম শহরের ধরলা সেতু থেকে চান্দের খামার ডিসির মোড় পর্যন্ত পাঁচ কিলোমিটার কাচা রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ধরলা সেতুর পূর্ব প্রান্তে অর্ধকিলোমিটার এলাকাজুড়ে এই মানববন্ধন হয়। প্রায় তিন হাজার এলাকাবাসী এতে অংশ নেন।

মানববন্ধন শেষে কুড়িগ্রাম-২ আসনের সাংসদ পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক রেজাউল করিমসহ জেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি), ইউএনও এবং কুড়িগ্রাম প্রেসক্লাবে স্মারকলিপি হস্তান্তর করা হয়।

মানববন্ধনে বক্তারা জানান, পৌর এলাকার ধরলা সেতু থেকে ঘোগাদহ ইউনিয়নের চান্দের খামার পর্যন্ত পাঁচ কিলোমিটার এলাকায় প্রায় ২০ হাজার মানুষ বসবাস করে। এলাকার একমাত্র সড়কটি সংস্কার না করায় শহর থেকে এই এলাকার মানুষ প্রায় বিচ্ছিন্ন। যাতায়াত, শিক্ষা ও রোগী পরিবহণে ভীষণ সমস্যা হয়।

এসময় বক্তব্য দেন- ঘোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক, ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি গোলাপ উদ্দিন মাস্টার, বিমল চন্দ্র, নুর ইসলাম, আব্দুল হক, আয়নাল হক, বেলাল মিয়া, ববিতা সিদ্দিকা, সাইদুল হাসান সাঈদ, উম্মে কুলসুম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/পিএল)