মিমির ‘বড় ছেলে’ ক্যানসারে আক্রান্ত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২১ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪০

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী বর্তমানে মানসিকভাবে খুবই বিধ্বস্ত। তবুও তিনি লড়াই চালিয়ে যেতে চান। এ জন্য তিনি অনুরাগীদের পাশে থাকার আর্জি জানিয়েছেন। কিন্তু হঠাৎ কী এমন হলো তার? সেই উত্তরটা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে নিজেই জানিয়েছেন মিমি।

এই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বন্ধুরা আমি ছিন্ন বিচ্ছিন্ন, বিধ্বস্ত। শ্বাস নিতে পারছি না। এই লড়াইয়ের জন্য আপনাদের সাহায্যের প্রয়োজন। এতক্ষণে নিশ্চয় জেনে গেছেন বাচ্চাটি কে? আমার বড় ছেলে চিকু, আট বছরের ল্যাব্রাডর। ও ক্যানসারে আক্রান্ত। যা এখন ছড়িয়ে পড়েছে। এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং কোনো অস্ত্রোপচারও সম্ভব নয় বলে জানিয়েছেন। আমি চেন্নাই যেতে চাই। যে কেউ আমাকে সাহায্য করতে পারেন? তাহলে ইনবক্সে উত্তর দিন।’

মিমি তার পোষ্যদের কতটা ভালোবাসেন, তা অনুরাগীরা বেশ ভালো করেই জানেন। এই পোস্টের মাধ্যমে সেটা আবারও বুঝিয়ে দিলেন। দুই পোষ্য চিকু ও ম্যাক্সকে নায়িকা সন্তান স্নেহে লালন পালন করেন, ভালোবাসেন। তাই ‘বড় ছেলে’ চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন তিনি। চিকুকে সুস্থ করার আপ্রাণ চেষ্টা করবেন, তাও জানিয়েছেন।

অন্যদিকে, আরও একটি কারণে কয়েক মাস ধরে মন ভালো নেই মিমির। ইন্ডাস্ট্রিতে তার সবচেয়ে ঘনিষ্ঠ নুসরাত জাহানের সঙ্গে তার সম্পর্কে ফাটল ধরেছে। তারা দুজনে একই সঙ্গে সাংসদ নির্বাচিত হয়েছেন। পর্দার বাইরেও তাদের সম্পর্কটা খুবই গভীর ছিল।

কিন্তু অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের সম্পর্কের জেরে তাদের মধ্যে দুরত্ব বেড়েছে। গুঞ্জন রয়েছে, যশের প্রতি ভালো লাগা রয়েছে মিমিরও। কিন্তু সেই যশ এখন বিবাহিত নুসরাতের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছে। কাজেই, ব্যাপারটা ত্রিকোণ প্রেমের বলেই ধারণা সকলের। তবে আপাতত মিমির চিন্তায় তার ‘বড় ছেলে’ চিকু।

ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :